সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর
কাতারে ব্যারিস্টার জাকির আহাম্মদ-এর ব্যাপক গণসংবর্ধনা অনুষ্ঠিত। কালের খবর

কাতারে ব্যারিস্টার জাকির আহাম্মদ-এর ব্যাপক গণসংবর্ধনা অনুষ্ঠিত। কালের খবর

 

আন্তর্জাতিক ডেস্ক, কালের খবর : কাতারের রাজধানী দোহা নগরীতে ব্যারিস্টার জাকির আহাম্মদ-কে ব্যাপক গণসংবর্ধনা প্রদান করেন কাতারস্থ আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
গতকাল ১ অক্টোবর,রবিবার রাত ৮ টায় রাজধানী দোহার একটি অভিজাত রেস্টুরেন্টে এ সংবর্ধনা অনুষ্ঠানটির আয়োজন করেন বাংলাদেশ ছাত্রলীগ কাতার শাখা।
কাতার ছাত্রলীগের সভাপতি মো:সেলিম সরকার জিসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম রুবেলের সঞ্চালনায় অত্যন্ত জাঁকজমকপূর্ণ এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতার আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী জনাব মোঃ শাহ আলম।
বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন কাতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা মো:রাজ রাজিব,সিনিয়র সহ-সভাপতি মো: আবুল কাশেম,সহ-সভাপতি জনাব মহি উদ্দিন আহমেদ,যুগ্ম-সাধারণ সম্পাদক মো:আল আমিন, কাতারস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদের সভাপতি জনাব জসিম উদ্দিন দুলাল,কাতারস্থ বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো:জাকির হোসেন বাবু,কাতার শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো:হারুন অর রশিদ,বিশিষ্ট ব্যবসায়ী জনাব মো:আব্দুল কাদের।

আরও উপস্থিত ছিলেন মো: বাবুল মিয়া,মো:রাসেল আহমেদ, মো:জুয়েল,আলামিন শেখ, মো:সুমন মিয়া,মো: নজরুল ইসলাম,সাখাওয়াত সাগর,অলি উল্লাহ,মো:ইসমাইল প্রমূখ।

সকল বক্তারা বক্তব্যে ব্যারিস্টার জাকির আহাম্মদকে একজন প্রবাসীবান্ধব ও শিক্ষাবান্ধব নেতা আখ্যায়িত করে তার বিভিন্ন শিক্ষামূলক ও সামাজিক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর)আসনে আওয়ামী লীগের মনোনয়ন দিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি জোর দাবী জানান।

সংবর্ধিত অতিথি হিসেবে ব্যারিস্টার জাকির আহাম্মদ-এর দীর্ঘ আবেগঘন বক্তব্যে এমন বর্নাঢ্য আয়োজনে তাকে সংবর্ধনা প্রদান করায় কাতার প্রবাসী নেতৃবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।তিনি সারাজীবন প্রবাসীদের পাশে থাকারও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।তার বক্তব্যের সময় উপস্থিত সকল দর্শক-শ্রোতাদের মুহুর্মুহু করতালি ও শ্লোগানে পুরো অডিটোরিয়াম প্রকম্পিত হয়ে উঠে।

জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শুরু করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম শুভ জন্মদিন উপলক্ষে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

আয়োজকদের পক্ষ থেকে অনুষ্ঠানের সংবর্ধিত অতিথি ব্যারিস্টার জাকির আহাম্মদ-এর হাতে ক্রেস্ট ও ফুলের তোরা তোলে দেন প্রধান অতিথি জনাব মোঃ শাহ আলম ও অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য ব্যারিস্টার জাকির আহাম্মদ গত ১৮ সেপ্টেম্বর এক সংক্ষিপ্ত সফরে আমেরিকা,লন্ডন ও কাতার যান।

সৌদিআরবে পবিত্র ওমরাহ্ পালন শেষে আগামী ৮ অক্টোবর তার দেশে ফেরার কথা রয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com